1. tayeb.rangpur@gmail.com : Newsinbiz Team : Abu Tayeb
  2. ninbangla@gmail.com : newsinbizbd :
উদ্ভাবনী সেবার মাধ্যমে বীমা খাতকে আকর্ষণীয় করার আহ্বান এফবিসিসিআইর
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪: সমাজসেবা অধিদপ্তর এ মাসে ভারতে ৫০ লাখ টাকার ফ্যান রপ্তানি করেছে ওয়ালটন কল্লোল গ্রূপ নিয়ে এলো নিজস্ব ই-কমার্স প্ল্যাটফর্ম ‘কল্লোলমার্ট.কম’ নারী উদ্যোক্তাদের জন্য আইপিডিসি উদ্বোধন করলো বিশেষায়িত উপশাখা-জয়ী থ্রি সিক্সটি বিসিক: ‘ইন্ডাস্ট্রিয়াল কমপ্লায়েন্স ম্যানেজমেন্ট ‘ শীর্ষক প্রশিক্ষণ কোর্স বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডে নিয়োগ বিজ্ঞপ্তি একাধিক পদে নিয়োগ দেবে পরিকল্পনা মন্ত্রণালয় ইস্টার্ণ রিফাইনারী লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ এসএমই ফাউন্ডেশনের উদ্যোগে ও বাগেরহাট জেলা প্রশাসনের সহযোগিতায় ডিজিটাল মার্কেটিং ফর এসএমইজ প্রশিক্ষণ আয়োজন ‘স্মার্ট বিসিক তথা স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কর্মপরিকল্পনা চূড়ান্তকরণ সভা’

উদ্ভাবনী সেবার মাধ্যমে বীমা খাতকে আকর্ষণীয় করার আহ্বান এফবিসিসিআইর

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪
  • ২৫ বার

টেকসই এবং উদ্ভাবনী পণ্য ও সেবা বাজারে আনার মাধ্যমে মানুষের জীবনযাপন আরো সহজ ও উন্নত করতে বীমা কোম্পানিগুলোর প্রতি আহ্বান জানিয়েছেন এফবিসিসিআইর সিনিয়র সহ-সভাপতি মো. আমিন হেলালী। তিনি বলেন, এর মাধ্যমে গ্রাহক ও বীমা প্রতিষ্ঠান উভয়ই ব্যাপকভাবে লাভবান হবে।

শনিবার (১৬ মার্চ) এফবিসিসিআইর মতিঝিল কার্যালয়ে জাপানের একটি বীমা কোম্পানির প্রতিনিধি দলের সঙ্গে বৈঠকে এ আহ্বান জানান তিনি।

আরো পড়ুনঃ শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে চাকরির সুযোগ

আমিন হেলালী বলেন, বাংলাদেশের অর্থনীতির আকার দ্রুত বৃদ্ধি পাচ্ছে। দিন দিন মানুষের জীবনযাপনেও পরিবর্তন আসছে। আমরা যদি জাপানের মতো নিত্য নতুন এবং উদ্ভাবনী বীমাপণ্য ও সেবা বাজারে নিয়ে আসতে পারি, তাহলে মানুষ বীমা করতে আগ্রহী হবে।

বাংলাদেশে স্বাস্থ্য বীমা এখনো অনাবিষ্কৃত রয়ে গেছে উল্লেখ করে তিনি বলেন, বীমা নিষ্পত্তির দীর্ঘসূত্রতা ও জটিলতা, জনসচেতনতার অভাব এবং আস্থার সংকট এ খাতের জন্য বড় চ্যালেঞ্জ।

আরো পড়ুনঃ পপি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

এ সময় এফবিসিসিআইর সিনিয়র সহ-সভাপতি দেশী, বিদেশী যৌথ উদ্যোগের মাধ্যমে দেশের বীমা খাতের টেকসই উন্নয়ন সম্ভব বলে জানান।

বৈঠকে বীমা খাতের জন্য নতুন একটি বিজনেস মডেল উপস্থাপন করেন জাপানের ওয়ারেন্টি ইনকরপোরেশনের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা ইউসুক সোনো।

এ সময় উপস্থিত ছিলেন এফবিসিসিআই পরিচালক হাফেজ হাজী হারুন-অর-রশীদ, মো. নিয়াজ আলী চিশতি, সৈয়দ মোহাম্মদ বখতিয়ার, মহাসচিব মো. আলমগীরসহ ব্যবসায়ী নেতারা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2024 newsinbiz.com.