1. tayeb.rangpur@gmail.com : Newsinbiz Team : Abu Tayeb
  2. ninbangla@gmail.com : newsinbizbd :
তুরাগপাড়ের জেলেদের স্বাস্থ্য সুরক্ষায় হেলথ ক্যাম্প - newsinbiz.com
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:০৭ অপরাহ্ন
শিরোনাম :
মেডিকেল অফিসার নেবে সূর্যের হাসি ক্লিনিক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪: সমাজসেবা অধিদপ্তর এ মাসে ভারতে ৫০ লাখ টাকার ফ্যান রপ্তানি করেছে ওয়ালটন কল্লোল গ্রূপ নিয়ে এলো নিজস্ব ই-কমার্স প্ল্যাটফর্ম ‘কল্লোলমার্ট.কম’ নারী উদ্যোক্তাদের জন্য আইপিডিসি উদ্বোধন করলো বিশেষায়িত উপশাখা-জয়ী থ্রি সিক্সটি বিসিক: ‘ইন্ডাস্ট্রিয়াল কমপ্লায়েন্স ম্যানেজমেন্ট ‘ শীর্ষক প্রশিক্ষণ কোর্স ইস্টার্ণ রিফাইনারী লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ এসএমই ফাউন্ডেশনের উদ্যোগে ও বাগেরহাট জেলা প্রশাসনের সহযোগিতায় ডিজিটাল মার্কেটিং ফর এসএমইজ প্রশিক্ষণ আয়োজন ‘স্মার্ট বিসিক তথা স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কর্মপরিকল্পনা চূড়ান্তকরণ সভা’ উদ্ভাবনী সেবার মাধ্যমে বীমা খাতকে আকর্ষণীয় করার আহ্বান এফবিসিসিআইর

তুরাগপাড়ের জেলেদের স্বাস্থ্য সুরক্ষায় হেলথ ক্যাম্প

  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ জানুয়ারী, ২০২৪
  • ১০৭ বার

রোটারি ক্লাব অব ইকো ঢাকা ও রিভার অ্যান্ড ডেল্টা রিসার্চ সেন্টারের যৌথ উদ্যোগে এবং ইস্ট ওয়েস্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতালের সহযোগিতায় শুক্রবার তুরাগ-তীরে সাভারের মাঝিরদিয়াতে জেলেদের জন্য এক হেলথ ক্যাম্পের আয়োজন করা হয়।

রাজধানীর গাবতলী বিআইডব্লিউটিএ লঞ্চ টার্মিনালের অপর দিকে তুরাগ নদীর তীরবর্তী পিছিয়ে পড়া জনগোষ্ঠী অধ্যুষিত গ্রাম মাঝিরদিয়া। গ্রামের অধিকাংশ মানুষ পেশায় জেলে। পিছিয়ে পড়া ভাগ্যবিড়ম্বিত জেলে পরিবারগুলোর স্বাস্থ্য সহায়তার জন্য রোটারি ক্লাব অফ ইকো ঢাকা এবং রিভার এন্ড ডেল্টা রিসার্চ সেন্টারের যৌথ উদ্যোগে আজ শুক্রবার (১৯ জানুয়ারি) হেলথ ক্যাম্পের আয়োজন করা হয়। ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালসের ওষুধ সহায়তায় আয়োজনের সহযোগী হিসেবে আরো ছিলো রোটারি ক্লাব অফ উত্তরা ঝিলমিল।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রোটারি ক্লাব অফ ইকো ঢাকার প্রেসিডেন্ট রোটারিয়ান সাইফুল ইসলাম শামীম (পিএইচএফ), রিভার অ্যান্ড ডেল্টা রিসার্চ সেন্টারের চেয়ারম্যান মোহাম্মদ এজাজ, রোটারি ক্লাব অফ ইকো ঢাকার সেক্রেটারি রোটারিয়ান আহমেদ বাদল, আইপিপি রোটারিয়ান কফিল আহমেদ।

এ ছাড়াও উপস্থিত ছিলেন রোটারি ক্লাব অফ ইকো ঢাকা ও রিভার অ্যান্ড ডেল্টা রিসার্চ সেন্টারের সদস্যরা। আয়োজকরা এই উদ্যোগটি নিয়মিত পরিচালনা করার প্রত্যয় ব্যক্ত করেন। স্বাস্থ্য সহায়তা ছাড়াও তারা জনগোষ্ঠীর শিক্ষা, সাংস্কৃতিক ও পেশাগত মানোন্নয়নে ধারাবাহিক কর্মকাণ্ড পরিচালনা করার পরিকল্পনার কথা জানান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2024 newsinbiz.com.