1. tayeb.rangpur@gmail.com : Newsinbiz Team : Abu Tayeb
  2. ninbangla@gmail.com : newsinbizbd :
নারী উদ্যোক্তাদের জন্য আইপিডিসি উদ্বোধন করলো বিশেষায়িত উপশাখা-জয়ী থ্রি সিক্সটি
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪: সমাজসেবা অধিদপ্তর এ মাসে ভারতে ৫০ লাখ টাকার ফ্যান রপ্তানি করেছে ওয়ালটন কল্লোল গ্রূপ নিয়ে এলো নিজস্ব ই-কমার্স প্ল্যাটফর্ম ‘কল্লোলমার্ট.কম’ নারী উদ্যোক্তাদের জন্য আইপিডিসি উদ্বোধন করলো বিশেষায়িত উপশাখা-জয়ী থ্রি সিক্সটি বিসিক: ‘ইন্ডাস্ট্রিয়াল কমপ্লায়েন্স ম্যানেজমেন্ট ‘ শীর্ষক প্রশিক্ষণ কোর্স বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডে নিয়োগ বিজ্ঞপ্তি একাধিক পদে নিয়োগ দেবে পরিকল্পনা মন্ত্রণালয় ইস্টার্ণ রিফাইনারী লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ এসএমই ফাউন্ডেশনের উদ্যোগে ও বাগেরহাট জেলা প্রশাসনের সহযোগিতায় ডিজিটাল মার্কেটিং ফর এসএমইজ প্রশিক্ষণ আয়োজন ‘স্মার্ট বিসিক তথা স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কর্মপরিকল্পনা চূড়ান্তকরণ সভা’

নারী উদ্যোক্তাদের জন্য আইপিডিসি উদ্বোধন করলো বিশেষায়িত উপশাখা-জয়ী থ্রি সিক্সটি

  • আপডেট টাইম : রবিবার, ২৪ মার্চ, ২০২৪
  • ২৫ বার

ঢাকার মিরপুরে নারী উদ্যোক্তাদের জন্য আইপিডিসি ফাইন্যান্স-এর লোন সেবা ‘জয়ী’-কে কেন্দ্র করে বিশেষায়িত উপশাখা ‘জয়ী ৩৬০’ উদ্বোধন করেছে প্রতিষ্ঠানটি।

দেশের অর্থনৈতিক উন্নয়নে নারী উদ্যোক্তাদের অবদানকে বেগবান করতে ও তাদের সম্ভাবনাময় আগামীর সঙ্গী হতে এই উপশাখাটির কার্যক্রম শুরু করেছে আইপিডিসি।

আরো পড়ুন: পাট দিয়ে নানা ধরনের হস্তশিল্পের পণ্য মনজুরুলের ভাগ্যের চাকা ঘুরিয়ে দেয়।

‘জয়ী’ মূলত নারী উদ্যোক্তাদের ব্যবসায়িক কার্যক্রমের প্রসারে সহায়তায় আইপিডিসি’র একটি লোন সেবা যা যাত্রা শুরু করে ২০১৮ সালে। এবার প্রতিষ্ঠানটি ‘জয়ী’ লোন সেবার সাথে আরও কিছু সুযোগ-সুবিধা যুক্ত করে উপশাখাটি চালু করেছে। ‘জয়ী ৩৬০’ উপশাখায় ‘জয়ী আলাপন’ নামে একটি বিশেষ মিটিং স্পেসের ব্যবস্থা রাখা হয়েছে যেটি ‘জয়ী’ গ্রাহকরা তাদের ব্যবসায়িক মিটিং পরিচালনার জন্য বুকিং দিয়ে ব্যবহার করতে পারবেন। এছাড়া উদ্যোগ বিষয়ে নিয়মিত কর্মশালা ও ট্রেনিং পরিচালনা করতে এখানে থাকছে ‘জয়ী পাঠশালা’ নামে বিশেষ কার্যক্রম। এছাড়া, এই উপশাখায় আইপিডিসি’র অন্যান্য নিয়মিত প্রোডাক্ট যেমন ডিপোজিট, হোম লোন, অটো লোনসহ সমস্ত সেবা চালু থাকবে।

আরো পড়ুন: বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডে নিয়োগ বিজ্ঞপ্তি

উদ্বোধনী আয়োজনে উপস্থিত ছিলেন আইপিডিসি ফাইন্যান্স-এর চেয়ারম্যান আরিফুল ইসলাম, ভারপ্রাপ্ত ম্যানেজিং ডিরেক্টর ও সিইও রিজওয়ান দাউদ সামস, ব্র্যাক মনোনীত পরিচালক তুষার ভৌমিক, বাংলাদেশ ব্যাংক-এর এসএমই অ্যান্ড স্পেশাল প্রোগ্রামস ডিপার্টমেন্ট-এর অ্যাডিশনাল ডিরেক্টর মাহবুবুর রহমান, এসএমই ফাউন্ডেশনের চেয়ারম্যান ড. মাসুদুর রহমানসহ আইপিডিসি’র বেশ কজ’ন ঊর্ধ্বতন কর্মকর্তা এবং ‘জয়ী’র স্ট্র্যাটেজিক পার্টনার ও গ্রাহকদের মধ্যে অনেকে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2024 newsinbiz.com.