1. tayeb.rangpur@gmail.com : Newsinbiz Team : Abu Tayeb
  2. ninbangla@gmail.com : newsinbizbd :
নাসিব ও আইএলও এর যৌথ আয়োজনে স্মার্ট বাংলাদেশ শীর্ষক প্যানেল আলোচনা অনুষ্ঠান সম্পন্ন।
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
আইসিএমএবি ও ইসলামী ব্যাংক ফাউন্ডেশন চুক্তি তথ্য অধিকার আইন গণতান্ত্রিক চিন্তাভাবনার ফসল: বিএসইসি পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ে শূন্য পদসমূহে জনবল নিয়োগ দেয়া হবে। ‘স্মার্ট ইকোনমি, স্মার্ট বাংলাদেশ-শিল্প মন্ত্রণালয়ের করণীয়’ শীর্ষক কর্মশালা আন্তর্জাতিক বাণিজ্য মেলাকে বহুমুখী করা হবে: বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু। আইডিয়া প্রকল্পের স্টার্টআপদের অগ্রগতি বিষয়ক সেমিনার রাজধানীতে ডিএনসিসি–ঐক্য হলিডে মার্কেট চালু। বিনিয়োগকারীদের বিনিয়োগ পরবর্তী সকল সেবা প্রদানে বিডা বদ্ধপরিকর। বাংলাদেশ পেট্রোলিয়াম ইন্সটিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪।

নাসিব ও আইএলও এর যৌথ আয়োজনে স্মার্ট বাংলাদেশ শীর্ষক প্যানেল আলোচনা অনুষ্ঠান সম্পন্ন।

  • আপডেট টাইম : সোমবার, ২৯ জানুয়ারী, ২০২৪
  • ৩৯ বার
অনুষ্ঠানটির সভাপতিত্ব করছেন জনাব মির্জা নুরুল গনি শোভন, সিআইপি, সভাপতি, নাসিব কেন্দ্রীয় পরিচালনা পর্ষদ

জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি (নাসিব) বাংলাদেশআন্তর্জাতিক শ্রম সংস্থা (আইএলও) এর প্রোগ্রেস প্রকল্পের সহযোগিতায়, ২৮ জানুয়ারী, ২০২৪ তারিখে ঢাকার বনানীতে অবস্থিত হোটেল প্লাটিনাম গ্র্যান্ডে Consultation Dialogue on “Entrepreneurial landscapes and scopes in the era of Smart Bangladesh” শীর্ষক একটি প্যানেল  আলোচনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটি উদ্বোধন করেন জনাব টুমো পুটিয়ানিন, কান্ট্রি ডিরেক্টর, আইএলও কান্ট্রি অফিস ফর বাংলাদেশ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইএলও’র প্রোগ্রেস প্রকল্পের সিটিএ জনাব পেড্রো জুনিয়র বেলেন। অনুষ্ঠানের কি-নোট উপস্থাপন করেন জনাব এইচ.এম. আসাদ-উজ-জামান, স্ট্রাটেজি ও ইনোভেশন স্পেশালিস্ট, a2i।

null
সঞ্চালনা ও প্যানেল আলোচনা মডারেট করেন জনাব রুমান ইশতিয়াক রাফিন (কনসালটেন্ট, এন্টারপ্রাইজ ডেভেলপমেন্ট), নাসিব

অন্যান্য অতিথিদের মধ্যে প্যানেল আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জনাব সালাহউদ্দিন মাহমুদ, ব্যবস্থাপনা পরিচালক (অতিঃ দায়িত্ব), এসএমই ফাউন্ডেশন। ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আবু নাঈম মোঃ শহীদুল্লাহ, নিরাপত্তা কাউন্সিলের উপদেষ্টা, এফবিসিসিআই। জনাব কাজী মাহাবুবুর রশীদ, পরিচালক (দক্ষ ও প্রযুক্তি) ও উপসচিব, বিসিক। জনাব মোহাম্মদ শফিক, সহকারী পরিচালক (স্কিল স্ট্যান্ডার্ড-১), এনএসডিএ এবং জনাব সৈয়দ আব্দুল মোমেন, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এবং হেড অব এসএমই, ব্র্যাক ব্যাংক। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন জনাব মির্জা নুরুল গনি শোভন, সিআইপি, সভাপতি, নাসিব কেন্দ্রীয় পরিচালনা পর্ষদ।

 

মঞ্চে উপবিষ্ট অতিথিবৃন্দ

অনুষ্ঠানটি সঞ্চালনা ও প্যানেল আলোচনা মডারেট করেন জনাব রুমান ইশতিয়াক রাফিন (কনসালটেন্ট, এন্টারপ্রাইজ ডেভেলপমেন্ট), নাসিব। আরও উপস্থিত ছিলেন নাসিব-এর কেন্দ্রীয় পরিচালনা পর্ষদের সিনিয়র সহ-সভাপতি, সহ-সভাপতি ও পরিচালকগণ, নাসিব-এর নারী উদ্যোক্তা কাউন্সিল এর সভাপতি ও সদস্যবৃন্দ, নাসিব-এর সাধারণ সদস্য এবং বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা ও প্রতিনিধিরাগণ এবং অনুষ্ঠান শেষে সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন জনাব অ্যালেক্সিয়াস চিচাম, হেড অব চট্টগ্রাম ও ন্যাশনাল প্রোগ্র্যাম অফিসার, প্রোগ্রেস প্রজেক্ট, আইএলও।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2024 newsinbiz.com.
Theme Customized By BreakingNews