1. tayeb.rangpur@gmail.com : Newsinbiz Team : Abu Tayeb
  2. ninbangla@gmail.com : newsinbizbd :
মাত্র ১৫০০ টাকা পুঁজি দিয়ে উদ‍্যোগ শুরু করে হয়েছেন সফলউদ্যোক্তা।
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৮:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
মেডিকেল অফিসার নেবে সূর্যের হাসি ক্লিনিক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪: সমাজসেবা অধিদপ্তর এ মাসে ভারতে ৫০ লাখ টাকার ফ্যান রপ্তানি করেছে ওয়ালটন কল্লোল গ্রূপ নিয়ে এলো নিজস্ব ই-কমার্স প্ল্যাটফর্ম ‘কল্লোলমার্ট.কম’ নারী উদ্যোক্তাদের জন্য আইপিডিসি উদ্বোধন করলো বিশেষায়িত উপশাখা-জয়ী থ্রি সিক্সটি বিসিক: ‘ইন্ডাস্ট্রিয়াল কমপ্লায়েন্স ম্যানেজমেন্ট ‘ শীর্ষক প্রশিক্ষণ কোর্স ইস্টার্ণ রিফাইনারী লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ এসএমই ফাউন্ডেশনের উদ্যোগে ও বাগেরহাট জেলা প্রশাসনের সহযোগিতায় ডিজিটাল মার্কেটিং ফর এসএমইজ প্রশিক্ষণ আয়োজন ‘স্মার্ট বিসিক তথা স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কর্মপরিকল্পনা চূড়ান্তকরণ সভা’ উদ্ভাবনী সেবার মাধ্যমে বীমা খাতকে আকর্ষণীয় করার আহ্বান এফবিসিসিআইর

অর্গানিক পণ্যের উদ্যোক্তা তামান্না শারমিন নাদিয়া, মেয়েকে ভেজাল মুক্ত খাবারের নিশ্চয়তা দিতেই তার উদ্যোক্তা হয়ে ওঠা।

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০২৪
  • ৮৬ বার

উদ্যোক্তা তামান্নার অনলাইন উদ্যোগের নাম ‘কায়া’।

মাত্র ১৫০০ টাকা পুঁজি দিয়ে উদ‍্যোগ শুরু করেন এবং এখন নিজের বাসায় ছোট একটা গোডাউনে প্রোডাক্ট সংরক্ষণ করছেন। প্রতি মাসে প্রায় পঞ্চাশ হাজারের মত পণ্য সেল হয়।

আরো পড়ুন- নাসিব ও আইএলও এর যৌথ আয়োজনে স্মার্ট বাংলাদেশ শীর্ষক প্যানেল আলোচনা অনুষ্ঠান সম্পন্ন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সংগীত বিভাগ থেকে ডিগ্রি অর্জন করেছেন আর হয়েছেন উদ্যোক্তা এছাড়াও তামান্না একজন শিক্ষক। কল্যাণপুর গার্লস স্কুল ও কলেজে শিক্ষকতা করেছেন তিনি।

করোনা মহামারীর কারনে সেটিও বন্ধ হয়ে যায়। ঐ সময়ই মেয়ে আয়াত পৃথিবীতে আসে। সে ডায়রিয়ায় আক্রান্ত হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করতে হয়।

আরো পড়ুন- উদ্যোক্তার সফলতা: কুশিকাটার গহনা।

হাসপাতালে থাকা অবস্থায় চিন্তা করি, মেয়েকে ভেজাল মুক্ত খাবার দিতে হবে। তারপর থেকে ভেজাল মুক্ত খাবারের সন্ধান করতে থাকেন, এভাবে বেশ কিছুদিন যাবার পর মনে হলো, আমি ভেজাল মুক্ত খাবারের যেগুলো সন্ধান করতে পেরেছি, সেগুলো আমি অন্যদের কাছেও সরবরাহ করবো, সেই ভাবনা থেকেই ২০২১ সালের ৬ই ডিসেম্বর শুরু হয় তামান্নার উদ্যোক্তা জীবনের শুরু।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2024 newsinbiz.com.