1. tayeb.rangpur@gmail.com : Newsinbiz Team : Abu Tayeb
  2. ninbangla@gmail.com : newsinbizbd :
প্রধানমন্ত্রীর সঙ্গে শিপার্স কাউন্সিলের সৌজন্য সাক্ষাৎ
বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:২০ অপরাহ্ন
শিরোনাম :
মেডিকেল অফিসার নেবে সূর্যের হাসি ক্লিনিক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪: সমাজসেবা অধিদপ্তর এ মাসে ভারতে ৫০ লাখ টাকার ফ্যান রপ্তানি করেছে ওয়ালটন কল্লোল গ্রূপ নিয়ে এলো নিজস্ব ই-কমার্স প্ল্যাটফর্ম ‘কল্লোলমার্ট.কম’ নারী উদ্যোক্তাদের জন্য আইপিডিসি উদ্বোধন করলো বিশেষায়িত উপশাখা-জয়ী থ্রি সিক্সটি বিসিক: ‘ইন্ডাস্ট্রিয়াল কমপ্লায়েন্স ম্যানেজমেন্ট ‘ শীর্ষক প্রশিক্ষণ কোর্স ইস্টার্ণ রিফাইনারী লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ এসএমই ফাউন্ডেশনের উদ্যোগে ও বাগেরহাট জেলা প্রশাসনের সহযোগিতায় ডিজিটাল মার্কেটিং ফর এসএমইজ প্রশিক্ষণ আয়োজন ‘স্মার্ট বিসিক তথা স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কর্মপরিকল্পনা চূড়ান্তকরণ সভা’ উদ্ভাবনী সেবার মাধ্যমে বীমা খাতকে আকর্ষণীয় করার আহ্বান এফবিসিসিআইর

প্রধানমন্ত্রীর সঙ্গে শিপার্স কাউন্সিলের সৌজন্য সাক্ষাৎ

  • আপডেট টাইম : শুক্রবার, ২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৭১ বার

মো. রেজাউল করিম, চেয়ারম্যান শিপার্স কাউন্সিল অব বাংলাদেশের (এসসিবি) এর নেতৃত্বে একটি প্রতিনিধি দল প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে গণভবনে সৌজন্য সাক্ষাৎ করেন। এ সময় তিনি প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে শীতার্ত মানুষের সাহায্যার্থে শিপার্স কাউন্সিলের পক্ষ থেকে ৫০ লাখ টাকার ১টি চেক প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর করেন।

আরো পড়ুন- সোশ্যাল ইসলামী ব্যাংকে বাংলা কিউআর কোডে লেনদেন শুরু।

সাক্ষাৎকালে উপস্থিত ছিলেন শিপার্স কাউন্সিলের ভাইস চেয়ারম্যান গণেশ চন্দ্র সাহা এবং পরিচালক সৈয়দ মো. বখতিয়ার ও আতাউর রহমান খান ।

আরো পড়ুন- রপ্তানিযোগ্য পণ্যের নতুন নতুন বাজার খোঁজার নির্দেশ বাণিজ্য প্রতিমন্ত্রীর।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2024 newsinbiz.com.