1. tayeb.rangpur@gmail.com : Newsinbiz Team : Abu Tayeb
  2. ninbangla@gmail.com : newsinbizbd :
সিলেট জেলায়, এসএমই ফাউন্ডেশন কর্তৃক ’স্মার্ট প্রডাক্ট ফটোগ্রাফি’ বিষয়ক দুই দিনব্যাপী কর্মশালা আয়োজন করা হয়।
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন
শিরোনাম :
মেডিকেল অফিসার নেবে সূর্যের হাসি ক্লিনিক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪: সমাজসেবা অধিদপ্তর এ মাসে ভারতে ৫০ লাখ টাকার ফ্যান রপ্তানি করেছে ওয়ালটন কল্লোল গ্রূপ নিয়ে এলো নিজস্ব ই-কমার্স প্ল্যাটফর্ম ‘কল্লোলমার্ট.কম’ নারী উদ্যোক্তাদের জন্য আইপিডিসি উদ্বোধন করলো বিশেষায়িত উপশাখা-জয়ী থ্রি সিক্সটি বিসিক: ‘ইন্ডাস্ট্রিয়াল কমপ্লায়েন্স ম্যানেজমেন্ট ‘ শীর্ষক প্রশিক্ষণ কোর্স ইস্টার্ণ রিফাইনারী লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ এসএমই ফাউন্ডেশনের উদ্যোগে ও বাগেরহাট জেলা প্রশাসনের সহযোগিতায় ডিজিটাল মার্কেটিং ফর এসএমইজ প্রশিক্ষণ আয়োজন ‘স্মার্ট বিসিক তথা স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কর্মপরিকল্পনা চূড়ান্তকরণ সভা’ উদ্ভাবনী সেবার মাধ্যমে বীমা খাতকে আকর্ষণীয় করার আহ্বান এফবিসিসিআইর

সিলেট জেলায়, এসএমই ফাউন্ডেশন কর্তৃক ’স্মার্ট প্রডাক্ট ফটোগ্রাফি’ বিষয়ক দুই দিনব্যাপী কর্মশালা আয়োজন করা হয়।

  • আপডেট টাইম : শনিবার, ২ মার্চ, ২০২৪
  • ৪৯ বার
সিলেট জেলায় এসএমই ফাউন্ডেশন কর্তৃক ’স্মার্ট প্রডাক্ট ফটোগ্রাফি’
সিলেট জেলায় এসএমই ফাউন্ডেশন কর্তৃক ’স্মার্ট প্রডাক্ট ফটোগ্রাফি’

সিলেট জেলায় এসএমই ফাউন্ডেশন কর্তৃক ’স্মার্ট প্রডাক্ট ফটোগ্রাফি’ বিষয়ক দুই দিনব্যাপী কর্মশালা আয়োজন করা হয়।

২৮-২৯ ফেব্রুয়ারি ২০২৪ তারিখে সিলেট জেলায় এসএমই ফাউন্ডেশন কর্তৃক ’স্মার্ট প্রডাক্ট ফটোগ্রাফি’ বিষয়ক দুই দিনব্যাপী কর্মশালা আয়োজন করা হয়।

কর্মশালার আয়োজনে সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি সহযোগিতা করে।

আরো পড়ুনঃ ‘স্মার্ট ইকোনমি, স্মার্ট বাংলাদেশ-শিল্প মন্ত্রণালয়ের করণীয়’ শীর্ষক কর্মশালা

’স্মার্ট প্রডাক্ট ফটোগ্রাফি’

কর্মশালার উদ্বোধনী পর্বে প্রধান অতিথি ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব মোঃ ইফতেখার আহমদ চৌধুরী। সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি জনাব তাহমিন আহমদ, এসএমই ফাউন্ডেশনের উপব্যবস্থাক জনাব সাইফুর রহমান মানিক সহ সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির কর্মকর্তা ও উদ্যোক্তাগণ, সিলেট উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি ও তৃনমুল নারী উদ্যোক্তা (গ্রাসরুট) এর উদ্যোক্তাগণ উপস্থিত ছিলেন।

আরো পড়ুনঃ হস্তশিল্পে প্রধান চ্যালেঞ্জ পুঁজির অভাব

ই-কমার্স সহ ডিজিটাল সিস্টেমে পণ্যের বিপননের জন্য পণ্যের উপযুক্ত ছবির বিকল্প নেই। সিলেট জেলার উদ্যোক্তাদের পণ্যের স্মার্ট উপস্থাপনার জন্য এসএমই ফাউন্ডেশন কর্তৃক ‘স্মার্ট প্রডাক্ট ফটোগ্রাফি’ বিষয়ক কর্মশালাটি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিএর সম্মেলন কক্ষে আয়োজন করা হয়। কর্মশালায় সিলেট জেলার চেম্বার বা এসোসিয়েশন ৪৫ জন উদ্যোক্তা অংশগ্রহণ করার জন্য নিবন্ধিত হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2024 newsinbiz.com.