1. tayeb.rangpur@gmail.com : Newsinbiz Team : Abu Tayeb
  2. ninbangla@gmail.com : newsinbizbd :
আইসিএমএবি ও ইসলামী ব্যাংক ফাউন্ডেশন চুক্তি
বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪: সমাজসেবা অধিদপ্তর এ মাসে ভারতে ৫০ লাখ টাকার ফ্যান রপ্তানি করেছে ওয়ালটন কল্লোল গ্রূপ নিয়ে এলো নিজস্ব ই-কমার্স প্ল্যাটফর্ম ‘কল্লোলমার্ট.কম’ নারী উদ্যোক্তাদের জন্য আইপিডিসি উদ্বোধন করলো বিশেষায়িত উপশাখা-জয়ী থ্রি সিক্সটি বিসিক: ‘ইন্ডাস্ট্রিয়াল কমপ্লায়েন্স ম্যানেজমেন্ট ‘ শীর্ষক প্রশিক্ষণ কোর্স বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডে নিয়োগ বিজ্ঞপ্তি একাধিক পদে নিয়োগ দেবে পরিকল্পনা মন্ত্রণালয় ইস্টার্ণ রিফাইনারী লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ এসএমই ফাউন্ডেশনের উদ্যোগে ও বাগেরহাট জেলা প্রশাসনের সহযোগিতায় ডিজিটাল মার্কেটিং ফর এসএমইজ প্রশিক্ষণ আয়োজন ‘স্মার্ট বিসিক তথা স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কর্মপরিকল্পনা চূড়ান্তকরণ সভা’

আইসিএমএবি ও ইসলামী ব্যাংক ফাউন্ডেশন চুক্তি

  • আপডেট টাইম : রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪৫ বার
আইসিএমএবি ও ইসলামী ব্যাংক ফাউন্ডেশন চুক্তি

আইসিএমএবি ও ইসলামী ব্যাংক ফাউন্ডেশন চুক্তি

আইসিএমবিএ ভবন প্রাঙ্গণে আইবিএফের উদ্যোগে বিনামূল্যে মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়।

আরো পড়ুনঃ তথ্য অধিকার আইন গণতান্ত্রিক চিন্তাভাবনার ফসল: বিএসইসি

ইসলামী ব্যাংক হাসপাতালে চিকিৎসা সেবায় ছাড় পাবেন ইনস্টিটিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্টিং অব বাংলাদেশ (আইসিএমএবি) এর ফেলো ও তাদের পরিবারের সদস্য এবং শিক্ষার্থীরা।

ইসলামী ব্যাংক ফাউন্ডেশন (আইবিএফ) ও ইনস্টিটিউট অব কস্ট এন্ড ম্যানেজমেন্ট একাউন্টিং অব বাংলাদেশ (আইসিএমএবি) সম্প্রতি এ বিষয়ে করপোরেট চুক্তি করেছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়।

আরো পড়ুনঃ ‘স্মার্ট ইকোনমি, স্মার্ট বাংলাদেশ-শিল্প মন্ত্রণালয়ের করণীয়’ শীর্ষক কর্মশালা

আইবিএফের নির্বাহী পরিচালক মোহাম্মদ আলী ও আইসিএমএবির নির্বাহী পরিচালক ড. মোহাম্মদ জাকারিয়া মাসুদ চুক্তিতে সই করেন।
বিজ্ঞপ্তিতে বলা হয়, চুক্তির ফলে আইসিএমএবির সব ফেলো মেম্বার ও তাদের পরিবারের সদস্য এবং রেজিস্ট্রার্ড শিক্ষার্থী ইসলামী ব্যাংক হাসপাতালগুলোতে বিশেষ ছাড়ে চিকিৎসা সেবা গ্রহণ করতে পারবেন।

এ সময় উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান অধ্যাপক ডা. কাজী শহীদুল আলম, ভাইস চেয়ারম্যান অধ্যাপক ড. মোহাম্মদ সালেহ জহুর, ইসলামী ব্যাংকের পরিচালক ও ফাউন্ডেশনের সদস্য মো. কামরুল হাসান, সৈয়দ আবু আসাদ ও আবু সাঈদ মুহাম্মদ কাশেম।
আইসিএমএবির পক্ষে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি অধ্যাপক ড. মো. সেলিম উদ্দিন ও ভাইস প্রেসিডেন্ট মাহতাব উদ্দিন আহমেদ।

এ সময় ‘ইউজ হার্ট, নো হার্ট’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়। আইসিএমএবি আয়োজিত এ সেমিনারে প্রধান আলোচক ছিলেন আইবিএফের নির্বাহী কমিটির চেয়ারম্যান ডা. তানভীর আহমদ।

এছাড়া আইবিএফের উদ্যোগে আইসিএমবিএ ভবন প্রাঙ্গণে ফ্রি মেডিকেল ক্যাম্প আয়োজিত হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2024 newsinbiz.com.