1. tayeb.rangpur@gmail.com : Newsinbiz Team : Abu Tayeb
  2. ninbangla@gmail.com : newsinbizbd :
রপ্তানি বাড়াতে পণ্যকে ই-কমার্সের সঙ্গে যুক্ত করা হবে
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪: সমাজসেবা অধিদপ্তর এ মাসে ভারতে ৫০ লাখ টাকার ফ্যান রপ্তানি করেছে ওয়ালটন কল্লোল গ্রূপ নিয়ে এলো নিজস্ব ই-কমার্স প্ল্যাটফর্ম ‘কল্লোলমার্ট.কম’ নারী উদ্যোক্তাদের জন্য আইপিডিসি উদ্বোধন করলো বিশেষায়িত উপশাখা-জয়ী থ্রি সিক্সটি বিসিক: ‘ইন্ডাস্ট্রিয়াল কমপ্লায়েন্স ম্যানেজমেন্ট ‘ শীর্ষক প্রশিক্ষণ কোর্স বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডে নিয়োগ বিজ্ঞপ্তি একাধিক পদে নিয়োগ দেবে পরিকল্পনা মন্ত্রণালয় ইস্টার্ণ রিফাইনারী লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ এসএমই ফাউন্ডেশনের উদ্যোগে ও বাগেরহাট জেলা প্রশাসনের সহযোগিতায় ডিজিটাল মার্কেটিং ফর এসএমইজ প্রশিক্ষণ আয়োজন ‘স্মার্ট বিসিক তথা স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কর্মপরিকল্পনা চূড়ান্তকরণ সভা’

রপ্তানি বাড়াতে পণ্যকে ই-কমার্সের সঙ্গে যুক্ত করা হবে

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪
  • ৫৪ বার
রপ্তানি বাড়াতে পণ্যকে ই-কমার্সের সঙ্গে যুক্ত করা হবে

রপ্তানি বাড়াতে পণ্যকে ই-কমার্সের সঙ্গে যুক্ত করা হবে

বাড়াতে পণ্যকে ই-কমার্সের সঙ্গে যুক্ত করা হবে। এজন্য উদ্যোক্তাদের কারিগরি ও অর্থনৈতিক সহযোগিতা করবে সরকার।

আরো পড়ুনঃ এসএমই ফাউন্ডেশনের নারী-উদ্যোক্তা উন্নয়ন উইংয়ের তত্ত্বাবধানে ঢাকায় নারী-উদ্যোক্তাদের জন্য ‘গহনা তৈরি’ কর্মশালা আয়োজন।

রবিবার (৩ মার্চ) দুপুরে সচিবালয়ে বাণিজ্য প্রতিমন্ত্রীর অফিসকক্ষে ইউএনডিপির প্রতিনিধি স্টেফান লিলারের নেতৃত্বে প্রতিনিধি দলের সঙ্গে সৌজন্য সাক্ষাতে এমনটাই জানিয়েছেন

বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু বলেছেন, সরকার সারাদেশ থেকে যোগ্য উদ্যোক্তা ও পণ্যকে জাতীয় ও রপ্তানি বাজারে নিয়ে আসতে কাজ করে যাচ্ছে।
প্রধানমন্ত্রী হস্তশিল্পকে বর্ষপণ্য ঘোষণার পর হস্তশিল্পকে কেন্দ্র করে সারা দেশে একযোগে কাজ করছে সরকার। এখন পণ্যের সঙ্গে এর কারিগর ও অবস্থানকে স্বীকৃতি দেওয়া হবে।

আরো পড়ুনঃ হস্তশিল্পে প্রধান চ্যালেঞ্জ পুঁজির অভাব

ইউএনডিপির প্রতিনিধি স্টেফান লিলার বাণিজ্য প্রতিমন্ত্রীকে তার নতুন দায়িত্বভারের জন্য অভিবাদন জানিয়ে বলেন, বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রায় বিশেষকরে এলডিসি গ্রাজুয়েশন সময়ে বিভিন্ন কর্মকাণ্ডে ইউএনডিপি সহায়ক ভূমিকা পালন করবে। সেলক্ষ্যে কারিগরি ও প্রশিক্ষণমূলক কর্মকাণ্ডে সহযোগিতা সম্প্রসারিত করবে ইউএনডিপি।

এ সময় মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোহাম্মদ নাভিদ শফিউল্লাহ, ইউএনডিপির সহকারী প্রতিনিধি আনোয়ার হক, সহকারী প্রতিনিধি সরদার এম আসাদুজ্জামান, যুগ্মসচিব নাহিদ আফরোজ, উপসচিব মো. রফিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2024 newsinbiz.com.