newsinbiz.com

এসএমই ফাউন্ডেশন প্রতিষ্ঠালগ্ন হতে উদ্যোক্তাদের বিভিন্ন ধরনের কার্যক্রম দেশব্যাপী সফলভাবে পরিচালনা করে আসছে।

এসএমই ফাউন্ডেশন Enhancing ICT Resources for Digital Business শীর্ষক কর্মশালা

এসএমই ফাউন্ডেশন: শীর্ষক কর্মশালা

এসএমই ফাউন্ডেশন প্রতিষ্ঠালগ্ন হতে উদ্যোক্তাদের বিভিন্ন ধরনের কার্যক্রম দেশব্যাপী সফলভাবে পরিচালনা করে আসছে।

এসএমই ফাউন্ডেশন উদ্যোক্তাদের ব্যবসা ডিজিটালাইজেশনে প্রতিষ্ঠালগ্ন হতে বিভিন্ন ধরনের কার্যক্রম দেশব্যাপী সফলভাবে পরিচালনা করে আসছে।

উদ্যোক্তাদের জন্য ফাউন্ডেশনের পরিচালিত প্রশিক্ষণসহ অন্যান্য কর্মসূচীর আউটলাইন ও পরিচালনা স্বতন্ত্রভাবে হয়, যা দেশব্যাপী স্বতন্ত্র এবং সর্বশেষ প্রযুক্তি/টুলস ব্যবহৃত হয়। ফলে দেশব্যাপী উদ্যোক্তাদের নিকট এসকল কর্মসূচী ব্যাপক জনপ্রিয় এবং অন্যান্য প্রতিষ্ঠান ফাউন্ডেশনের আউটলাইন অনুসরনে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করছে।

 

আরো পড়ুনঃ বিনিয়োগ সংক্রান্ত সেবাসমূহের তথ্য আরো বেশি সুরক্ষিত থাকবে : বিডা ও বিসিসি ।

ফাউন্ডেশন উদ্যোক্তাদের সর্বশেষ এবং প্রয়োজনীয় প্রযুক্তি/টুলস ব্যবহারে দক্ষ করার লক্ষ্যে প্রতিনিয়ত পরিচালিত কর্মসূচীর আউটলাইন পরিবর্তন পরিমার্জন করে আসছে। এরই ধারাবাহিকতায় ফাউন্ডেশনের আইসিটি রিসোর্সপার্সনদের আলোচনা, মতামতের প্রেক্ষিতে কর্মসূচী ডিজাইনে লক্ষ্যে Enhancing ICT Resources for Digital Business শীর্ষক কর্মশালা ১০-১১ মার্চ ২০২৪ এ আয়োজন করা হয়।

আরো পড়ুনঃ পাহাড়ের কৃষি হিসেবে আখ চাষের গুরুত্ব বাড়ছে।

কর্মশালা উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ফাউন্ডেশনের মহাব্যবস্থাপক জনাব ফারজানা খান অংশগ্রহন করেন এছাড়াও আইসিটি উইংয়ের সহকারী মহাব্যবস্থাপক জনাব মোঃ মোস্তাফিজুর রহমান সহ অন্যান্য কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

Exit mobile version